নববধূ সেজে ইয়াবা পাচারকালে আটক ৪

fec-image

কক্সবাজারের টেকনাফে নববধূ সেজে ইয়াবা পাচারকালে দুই তরুণীসহ চার জনকে আটক করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার (৬ জুলাই) দুপুর ২টার দিকে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো, টেকনাফ পৌরসভার ৪নং ওয়ার্ড ইসলামাবাদ এলাকার দিল মোহাম্মদের ছেলে নূর ইসলাম (৪০), ঢাকা গাজীপুর কালিয়াকৈর এলাকার মৃত হযরত আলীর ছেলে রাজু আহমদ (৪৮), ব্রাক্ষণবাড়িয়া কসবা উপজেলার আবুল হোসনের মেয়ে মাহমুদা আক্তার রেসমা (২২) ও কল্পনা আক্তার(৩৪)।

সূত্রে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিত্য নতুন কৌশল অবলম্বন করে মাদক পাচার অব্যাহত রেখেছিল। আসন্ন ঈদুল আজহাকে সামনে রেখে তারা আরও বেপরোয়া হয়ে উঠে। গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। এক পর্যায়ে পৌরসভার ইসলামাবাদ থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ ঢাকা ও ব্রাক্ষণবাড়িয়ার ৩ জন এবং টেকনাফের একজনসহ মোট ৪ জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ চক্রটি দীর্ঘদিন ধরে নিজেদের পরিবার ও নববধূ পরিচয়ে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ঢাকার বিভিন্ন হোটেলে ইয়াবা পাচার করতেন। তারা নতুন বউ কখনো পর্যটক হিসেবে পরিচয় দিতেন। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা পাচার, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন