নাইক্ষ্যংছড়িতে বাইশারী ইসলামিয়া আদর্শ বালিকা মাদ্রাসায় অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইসলামিয়া আদর্শ বালিকা মাদ্রাসায় অভিভাবক ও মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় মাদরাসা মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাদরাসা সুপার মো. রফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালনা কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট আব্দুল হামিদ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদরাসা প্রতিষ্ঠাতা আলহাজ¦ মীম ছালেহ আহমদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমানে সাধারণ শিক্ষার পাশাপাশি নারীরা ধর্মীয় শিক্ষাকে গুরুত্ব দিচ্ছে। এলাকার প্রত্যন্ত অঞ্চল সমূহে নারীদের জন্য আলাদা প্রতিষ্ঠান তৈরী হওয়ায় ধর্মীয় শিক্ষায় এগিয়ে যাচ্ছে মহিলারা।

তিনি আরও বলেন, নারীরা ধর্মীয় শিক্ষাকে প্রধান্য দিলে পারিবারিক সংঘাত বন্ধ হবে এবং সাংসারিক ভাবে সুখে-শান্তিতে বসবাস করতে পারবে। তিনি অনুষ্ঠানে আগত শত শত মহিলা অভিভাবকরা উপস্থিত থাকায় মাদ্রাসার পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. ইলিয়াছ সওদাগর, বাইশারী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নুরজাহান বেগম, ব্যবসায়ী আব্দুল করিম বান্টু, মো. সেলিম উদ্দিন, মনির হোসেন লাল, সাবেক ছাত্রলীগ নেতা মো. শাহিনসহ মাদরাসার শিক্ষক-শিক্ষিকা, মহিলা অভিভাবকবৃন্দরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন