নাইক্ষ্যংছড়িতে মাচাংঘরসহ ৬০টি ঘরের চাবি হস্তান্তর

fec-image

সারাদেশের ন্যায় নাইক্ষ্যংছড়ি উপজেলাতেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আশ্রায়ন প্রকল্প-২ এর আওতায় ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহের চাবি হস্তান্তর করা হয়েছে।

চতুর্থ পর্যায়ে সারাদেশে ২২,১০১ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান এবং নাইক্ষ্যংছড়ির ৩৫টি সেমি পাকা ২৫টি মাচাং ঘর অর্থাৎ নাইক্ষ্যংছড়ি উপজেলায় ৬০টি ভূমিহীন-গৃহহীনকে ঘরের চাবি হস্তান্তর করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা।

বুধবার (৯ আগষ্ট ) সকালে উপজেলা সদরের হাজি এমএ কালাম সরকারি কলেজ হল রুমে তিনি সভাপতি হিসেবে এ চাবি হস্তান্তর করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমার ।

সভায় উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি হাজি এমএ কালাম সরকারি কলেজের অধ্যক্ষ ওআম রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ক্যানে ওয়ান চাক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াি মার্মা, সহকারী কমিশনার (ভূমি) শামশুদ্দিন মো. রেজা,স্বাস্থা ও প.প কর্মকর্তা এ.জেড.এম ছলিম, কৃষি কর্মকর্তা মো. এনামুল হক, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. প্রবীর দেব, এনএসআইএর উপ-পরিচালক আবুল হোসেন, পিআইও মো আবদুল্লাহ আল মামুন, আনসার ভিডিপি কর্মকর্তা ফরিদুল আলম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি মাঈনুদ্দিন খালেদ, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. ইমরান চেয়ারম্যান, সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবসার ইমন, বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানী, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল, প্রেস ক্লাবের সদস্য সচিব জাহাঙ্গির আলম কাজল, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, জমি ও গৃহপ্রাপ্ত নর-নারীর এবং গণমাধ্যম কর্মীরা।

উল্লেখ্য, এই পর্যন্ত এ উপজেলায় ২৫৯ জন উপকারভোগীকে এ ঘর দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন