নাইক্ষ্যংছড়িতে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

fec-image

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রীর ছেলেসজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মদিন পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সকাল ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও স্বেচ্ছাসেবক লীগের পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এরপর ১০টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। বিকাল ৩টায় দলীয় পতাকা, ফেস্টুন ও জাতীয় নেতাদের ছবি সংবলিত পোস্টার নিয়ে একটি আনন্দ র‌্যালি বের হয়,র‌্যালিটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় যোগদান করেন।

অনুষ্ঠানে স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মদিন লেখা কেক কাটা হয়। সভাটি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চোচুমং মার্মার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আবু তাহের কোম্পানি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী, সহ-সভাপতি ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইমরান, ডা. সিরাজুল হক ও সদর ইউপি চেয়ারম্যান নুরুল আবছার ইমন। এছাড়াও সদর যুবলীগের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, মহিলা আওয়ামী লীগের সভাপতি খালেদা বেগম, যুব মহিলা লীগের সভাপতি সানজিদা আক্তার রুনা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার উল আবরার প্রমুখ। এছাড়াও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী, আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি, প্রতিষ্ঠাবার্ষিকী, স্বেচ্ছাসেবক লীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন