নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমান বিদেশি বিয়ারসহ আটক ২

fec-image

নাইক্ষ্যংছড়ির  ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর সোহাগ রানার নির্দেশনায় পুলিশের মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৪৪ বোতল বিদেশি বিয়ারসহ ২ পাচারকারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মার্চ) রাত একটার দিকে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আল আমিনের নেতৃত্বে উত্তর ঘুমধুম বড়বিলস্থ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে কাঁচা রাস্তার উপর থেকে ১৪৪ বোতল বিয়ারসহ ২ পাচারকারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি বুঝে আরও দুই পাচারকারী পলাতক রয়েছে বলে পুলিশ সুত্রে জানা যায়।

আটককৃত আসামীদের মধ্যে ঘুমধুমের ৭নং ওয়ার্ডস্হ মগঘাট এলাকার মৃত দীলিপ হোসেনের ছেলে শাকিল (১৭), ও টেকনাফ থানার নোয়াপাড়া ১ নং ওয়ার্ডের কবির আহাম্মদের ছেলে মিজানুর রহমান (১৬) বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহাগ রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বড়বিল এলাকায় অভিযান চালায় পুলিশের সঙ্গীয় ফোর্স। এ সময় বিদেশি বিয়ারসহ ২ দুজনকে আটক করে থানায় প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামীদেরকেও গ্রেফতারের অভিযান চলমান রয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) টানটু সাহা বলেন, আটককৃত আসামীদের সংশ্লিষ্ট ধারায় থানায় মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন এবং পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, নাইক্ষ্যংছড়ি, বিদেশি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন