নাইক্ষ্যংছড়ির আশারতলীতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

লাশ উদ্ধার

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:
আট দিনের ব্যবধানে এবার নাইক্ষ্যংছড়ি থেকে অজ্ঞাতনামা আরো এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৮:০০ টাকা উপজেলার চাকঢালা-আশারতলী সড়কের চেরারকুল উচু পাহাড় এলাকা থেকে আনুমানিক ৫০ গজ দূরবর্তী জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে সন্ধ্যায় স্থানীয়রা আনুমানিক ২৫ বৎসর বয়সী এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে নাইক্ষ্যংছড়ি থানার সেকেন্ড অফিসার এসআই সোলতান উদ্দীন আহসান ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুতহাল সংগ্রহ করে লাশটি মর্গে পাঠায়। উদ্ধারকৃত যুবকের পরণে গেঞ্জী ও লুঙ্গি পরা ছিল। এসময় একটি ব্যাগে মকসুদুল মোমিনসহ কয়েকটি বই, দুটি প্যান্ট, শার্ট ও লুঙ্গি পাওয়া যায়।

এ বিষয়ে এসআই সোলতান উদ্দীন আহসান জানান- উদ্ধারকৃত যুবকের ব্যাগ থেকে একটি চিরকূট থেকে জনৈক ফাতেমা নামের এক নারীর মোবাইল নাম্বারে যোগাযোগ করে প্রাথমিকভাবে উদ্ধারকৃত লাশটি রুমান নামে পরিচয় মিলেছে। মেয়েটি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অক্সিজেন রৌফাভাত এলাকার পরিচয় দেয় এবং রুমান নামে এক যুবক তার পিতার দোকানে কর্মরত ছিল বলে জানান। ২/১ দিন পূর্বে যুবকটিকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন প্রত্যক্ষদর্শীরা।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল খায়ের বলেন, উদ্ধারকৃত লাশটিকে দুষ্কৃতিকারীরা ঘটনাস্থলে অথবা অন্য কোথাও হত্যা করে পাহাড়ী এলাকায় রেখে যেতে পারে। তবে পুলিশ সর্বাত্তক চেষ্টা চালাচ্ছে প্রকৃত ঘটনা উদঘাটন করতে। উদ্ধারকৃত লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবানে পাঠানো হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, এর আগে গত ১৩ সেপ্টেম্বর উপজেলার ঘুমধুম থেকে আরো এক অজ্ঞাতনামা ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন