ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

নাইক্ষ্যংছড়ি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-আব্দুস সত্তার ও সম্পাদক-চোচুমং

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছে আব্দুস সক্তার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চোচুমং মারমা।

সোমবার (২৬ সেপ্টেম্বর ) বিকাল ৪ টার সময় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চত্বরে সম্মেলন সম্পন্ন হয়।

জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন শুরু হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবদুস সাত্তার।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব চোচুমং মার্মার সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। প্রধান বক্তা ছিলেন বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সিং থোয়াই অং।বিশেষ অতিথি ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলাপরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ। বান্দরবান জেলা পরিষদের সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা, দোছড়ি ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক মো. ইমরান প্রমুখ।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুস সত্তার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন চোচুমং মারমা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নাইক্ষ্যংছড়ি, স্বেচ্ছাসেবক লীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন