নানিয়ারচরে চায়ের দোকানদার সুরেশ চাকমাকে গুলি করে হত্যা

fec-image

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় সুরেশ চাকমা (৬৫) নামের এক চায়ের দোকানদারকে গুলি করে হত্যা করেছে পাহাড়ি সন্ত্রাসীরা। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাত নয়টার দিকে উপজেলার দুর্গম ঘিলাছড়ি ইউনিয়নের রাবার বাগান এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে প্রতিদিনের ন্যায় সুরেশ চাকমা রাবার বাগান এলাকায় অবস্থিত তার চায়ের দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশ্যে যাত্রা করে। পথিমধ্যে একদল মুখোশ পরিহিত পাহাড়ি অস্ত্রধারী সন্ত্রাসী সুরেশকে লক্ষ্য করে গুলি চালিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

এসময় স্থানীয়রা গুলিবিদ্ধ মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ঘটনার কয়েক ঘণ্টা পর স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুরো আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে। বর্তমানে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। সূত্রটি জানায়, ওই এলাকাটি ইউপিডিএফ প্রসীত গ্রুপ নিয়ন্ত্রণ করছে। তবে কী কারণে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (্ওসি) সাব্বির রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধার করার জন্য পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। পুলিশ ঘটনাস্থল থেকে এলে পরে বিস্তারিত জানা যাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন