দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন

নানিয়ারচরে নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের গণসংযোগ

fec-image

পাবর্ত জেলা রাঙামাটির দুর্গম নানিয়ারচর উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকার প্রার্থী দীপংকর তালুকদারে গণসংযোগ, মতবিনিময় ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে থেকে দিনব্যাপী আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদারের সমর্থনে জেলার নানিয়ারচর উপজেলা সদরের বাজার, রত্নাংকুর বন বিহার এলাকা, ইসলামপুর, বগাছড়ি ও বুড়িঘাট ইউনিয়নে লিপলেট বিতরণ, পথসভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পথসভায় দীপংকর তালুকদার জেলায় বিমানবন্দর স্থাপন ও রেলপথ চালুকে গুরুত্ব দিয়ে বিভিন্ন উন্নয়নের নির্বাচনী ২১ দফা ইস্তেহারের উল্লেখ করে নির্বাচনি নানা প্রতিশ্রুতি দেন। এছাড়াও তিনি রাঙামাটিকে অর্থনৈতিক অঞ্চল গঠনে জেলা সদরের সঙ্গে ১০ উপজেলার যোগাযোগ আরও গতিশীল করতে আন্তঃউপজেলার সংযোগ সড়ক নির্মাণ, কাপ্তাই হ্রদের ড্রেজিং ও মাছের উৎপাদন বৃদ্ধি, হিমাগার স্থাপন, জেলার আরও কিছু স্কুলকে এমপিওভুক্ত এবং জাতীয়করণ করা প্রত্যয় ব্যক্ত করেন।

সর্বশেষ তিনি পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন ও শান্তি চুক্তি বাস্তবায়নে আওয়ামী লীগের কোন বিকল্প নেই জানিয়ে বর্তমান সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি ভোট প্রর্থনা করেন।

সভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অভয় প্রকাশ চাকমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ত্রিদিব কান্তি দাশ, যুগ্ম সাধারণ সন্তোষ কুমার চাকমা, সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জমির উদ্দিন, সাবেক মহিলা সাংসদ ও জেলা আওয়ামী লীগের সদস্য ফিরোজা বেগম চিনু, নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক ইলিপন চাকমা, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা যুবলীগ মহিলা লীগের সভাপতি রোকেয়া আক্তার, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন সহ জেলা ও উপজেলা শাখার বিভিন্নস্তরের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এর আগে সকালে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার উপজেলা সদরের রত্নাংকুর বন বিহারে এক ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গণসংযোগ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, নানিয়ারচর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন