কাপ্তাইয়ে নৌকার সমর্থনে প্রচার-প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত আ.লীগ নেতাকর্মী

fec-image

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাঙামাটির কাপ্তাইয়ে নৌকার প্রার্থীর প্রচার-প্রচারণা শুরু হয়েছে। প্রতীক পাওয়ার পর হতে আওয়ামীলীগের নেতাকর্মীরা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে কমিটি গঠন করেছে এবং রাঙামাটি সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার এমপির পক্ষে প্রচার-প্রচারণা শুরু করেছে।

সংগঠনের নেতাকর্মীরা উপজেলা হতে ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে দিনরাত প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। এসময় তাঁরা নৌকা মার্কার পক্ষে ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে নির্বাচনী অফিস খোলা হয়েছে। এদিকে রাঙামাটি সংসদীয় আসনের প্রতিদ্বন্দ্বিতাকারী অন্য প্রার্থীর কোন প্রচার প্রচারণা এবং পোস্টার দেখা যায়নি।

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরীর নেতৃত্বে উঠান বৈঠক ও জনসংযোগ করে চলছে।

শুক্রবার উপজেলা নির্বাচন পরিচালোনা কমিটির সভাপতি ও উপজেলা আ.লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ রাইখালী ইউনিয়নে প্রচার-প্রচারণা করে। এসময় রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুইচাপ্রু মারমা ও সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদারসহ উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা আওয়ামী পেশাজীবীলীগের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা সদরে জনসংযোগ করা হয়। সংগঠনের আহ্বায়ক প্রকৌশলী রুবায়েত আক্তার চৌধুরীর সহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কাপ্তাই উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী বলেন, নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। যেখানে নির্বাচনি প্রচার করতে যাচ্ছি সেখানে দলের নেতাকর্মীরা ছাড়াও সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। আগামী ৭ জানুয়ারি আমরা কাপ্তাই হতে জননেতা দীপংকর তালুকদারকে বিপুল ভোটে জয়ী করবো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ.লী‌গ, কাপ্তাই, গণসংযোগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন