খাগড়াছড়িতে ছাত্রদলের গণসংযোগ ও লিফলেট বিতরণ

fec-image

আগামী ১৪ জুন চট্টগ্রামে অনুষ্ঠিতব্য দেশ বাঁচাতে তারণ্যের সমাবেশ সফল করার লক্ষ্যে খাগড়াছড়িতে ছাত্রদলের উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ জুন) খাগড়াছড়ি সদর উপজেলা ও পৌরসভার আওতাধীন গোলাবাড়ী ইউনিয়ন, কমলছড়ি ইউনিয়ন, খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের মোড়, যুব উন্নয়ন প্রশিক্ষণ ইনস্টিটিউটের সামনে ও আপার পেড়াছড়া বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি নাছির উদ্দীন নাছির, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জাহেদুল আলম জাহিদ।

এছাড়াও জেলা ছাত্রদলের নুরশাদ হোসেন, নোনা প্রিয় চাকমা, বাচ্চু আহম্মেদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনিসুল আলম আনিক, সাংগঠনিক সম্পাদক একরাম হোসেন রানা, সহ-সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম পারভেজ, দপ্তর সম্পাদক বাপ্পী দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সোহেল দেওয়ান, সদর পৌর ছাত্রদলের আহবায়ক নাইমুল ইসলাম, সদস্য সচিব মমিনুল ইসলাম, যুগ্ম আহবায়ক শাহিন আলম, মো. মিলন ও সদর উপজেলা ছাত্রদলের সাথোয়াইপ্রু মারমা সহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রদলের নেতৃবৃন্দ

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, গণসংযোগ, ছাত্রদল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন