নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষণে কাজ করবে বিজিবি- লে. কর্ণেল মোখলেছুর রহমান

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

২৯ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবির পলাশপুর জোন অধিনায়ক লে. কর্ণেল মো: মোখলেছুর রহমান বলেছেন, বিজিবি শান্তি, স¤প্রীতি, উন্নয়ন এই তিনের মুলমন্ত্রে অপারেশন উত্তোরনে প্রতিনিয়ত দুর্গম পাহাড়ে কাজ করে যাচ্ছে। বিজিব সমিান্ত সুরক্ষার পাশাপাশি আইন-শৃঙ্খলা রক্ষায় আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, পাহাড়ে অবৈধ অস্ত্রের ঝনঝনানী কোন ভাবে বরদাস্ত করা হবেনা। তিনি আজ বৃহস্পতিবার সকালে পলাশপুর জোন সদরে অনুষ্ঠিত বিশেষ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সম্মেলনে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

আইন শৃঙ্খলা সভায় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: শামছুল হক, মাটিরাঙ্গা থানার সাব ইন্সপেক্টর মো: অলি উল্যাহ, গোমতি ইউনিয়নের চেয়ারম্যান মো: মনছুর আলী, আমতলী ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো: ইয়াছিন মোল্লা সহ হেডম্যান-কারবারী ও শিক্ষক প্রতিনিধি প্রমুখ বক্তব্য রাখেন। এসময় তিনি জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিজিবি সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষা কাজ করবে বলে উল্লেখ করে বলেন, নির্বাচনকে ঘিরে কোন নাশকতা বরদাস্ত করা হবেনা। যেকোন মুল্যে নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে বিজিবি তৎপর থাকবে। সকল মতবিরোধ ভুলে সকলে এক কাতারে দাড়িয়ে শান্তি আর উন্নয়ন নিশ্চিত করার আহবানও জানান তিনি।

অন্যান্যের মধ্যে বিজিবির বিভিন্ন ক্যাম্প কমান্ডার, এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গন্যামন্য ব্যক্তিবর্গ আইন-শৃঙ্খলা সভা ও নিরাপত্তা সম্মেলনে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন