জুয়েল চাকমাকে লাঞ্ছিত করার অভিযোগ এনে খাগড়াছড়িতে বিক্ষোভ

img_20160925_132704-copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জুয়েল চাকমাকে বাংলাদেশ নৌবাহিনীর একজন কমান্ডার শারীরিকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে দুপুর দেড়টার দিকে জেলা শহরে বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাও করেছে জেলা ক্রীড়া সংস্থা ও ক্রীড়াঙ্গনের সদস্যরা। পৌর টাউন হল প্রাঙ্গণ থেকে শুরু হয়ে মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী।

বাংলাদেশ সুইমিং ফেডারেশন “সেরা সাঁতারুর খোঁজে বাংলাদেশ” শ্লোগানে রোববার দুপুরে খাগড়াছড়ি পুলিশ লাইন্স প্রাঙ্গণে জেলা পর্যায়ে সাতাঁরু বাছাইয়ের আয়োজন করে।

খাগড়াছড়ি ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা এ বিষয়ে জানান, অংশগ্রহণকারীদের ভাতার বিষয়ে কথা বলতে গেলে দীঘিনালা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের সাথে দূর্ব্যবহার করেন নৌবাহিনীর লে: কমান্ডার পদমর্যাদার একজন কর্মকর্তা। আমি বিষয়টির প্রতিবাদ করতে গেলে কমান্ডার এসএম মাহমুদুর রহমান আমাকে ঘুষি মেরে দেন। পরবর্তীতে নৌবাহিনীর ২০-২৫জন সদস্য আমার উপর ঝাপিয়ে পড়ে আক্রমণ করে।

তবে অভিযোগের বিষয়টি নিয়ে কোন মন্তব্য করতে রাজি হননি কমান্ডার এসএম মাহমুদুর রহমান।

জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান ঘটনার নিন্দা জানিয়ে বলেন,ঘটনাটি একেবারে অনাকাঙ্ক্ষিত। বিষয়টি আমি সংশ্লিষ্ট বিভাগে লিখিত ভাবে জানাব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন