পবিত্র মাহে রমজান উপলক্ষে রাঙামাটিতে হিফজুল কুরআন প্রতিযোগিতা

fec-image

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রাঙামাটিতে হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। মঙ্গলবার (২৯মার্চ) সকালে নিউ রাঙামাটি জামে মসজিদ পরিচালনা কমিটির আয়োজনে মসজিদের দ্বিতল ভবনে প্রধান অতিথি থেকে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন- রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও নিউ রাঙামাটি জামে মসজিদ পরিচালনা কমিটিরিআহ্বায়ক হাজী মুছা মাতব্বর।

এসময় নিউ রাঙামাটি জামে মসজিদ পরিচালনা কমিটির সদস্য এবং জেলা পরিষদের সাবেক সদস্য মনিরুজ্জামান মহসিন রানা, মসজিদ পরিচালনা কমিটির সাবেক সভাপতি হাজী আব্দুল জব্বার, বিচারক হাফেজ, ক্বারী মাও: মো. সেকান্দর হোসেন রেজভী, হাফেজ ক্বারী মাও: মো. নঈম উদ্দিন এবং মাও: জসীম উদ্দিন নূরী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেছেন, তৈয়বিয়া আইডিয়াল স্কুলের অধ্যক্ষ আকতার হোসেন চৌধুরী, হাফেজ, মাও: সুলতান মাহমুদ এবং মাও: আবুল কাশেম।

এ প্রতিযোগিতায় জেলার ৭৫জন প্রতিযোগি অংশ নিয়েছেন। প্রতিযোগিতা শেষ হবে চলতি বছরের ২১ এপ্রিল। প্রতিযোগিতার সার্বিক সহযোগিতা করছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও নিউ রাঙামাটি জামে মসজিদ পরিচালনা কমিটির আহ্বায়ক হাজী মুছা মাতব্বর বলেন, আমাদের অনেক দিনের স্বপ্ন ছিলো রাঙামাটিতে কোরআন প্রতিযোগিতার আয়োজন করা। স্বপ্ন পূরণ হয়েছে। এ প্রতিযোগিতায় যারা অংশ নিয়েছেন তারা সকলে অনেক মেধাবী। প্রতিযোগিতার মাধ্যমে তাদের মধ্যে থেকে আমরা আরও সুদক্ষ মেধাবী কুরআন হাফেজ বের করে আনতে পারবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন