পরীর সাথে ডিভোর্সের পর আর্থিক সংকটে ভুগছেন রাজ

fec-image

চিত্রনায়িকা পরীমণি ১৮ সেপ্টেম্বর শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন ডিভোর্স লেটার পাঠানো হয়। নোটিশ পাঠানো ও গ্রহণের প্রায় দুই সপ্তাহ হতে চলেছে। তাই রাজ কোথায় আছেন, কী করছেন, সে বিষয়ে জানতে কৌতূহলী তাদের ভক্তরা।

সংবাদমাধ্যমে জানা গেছে, পরী তালাক নোটিশ পাঠানোর প্রায় ২০ দিন আগে থেকে মোস্তফা কামাল রাজের ‘ওমর’ সিনেমার শুটিং করছিলেন অভিনেতা রাজ। একটি গানের কাজ বাকি থাকা অবস্থায় ডিভোর্সের লেটার পাঠানোর ঘটনা ঘটে।

আরও জানা যায়, তালাক নোটিশ পাওয়ার এক সপ্তাহের মাথায় ঢাকার বনশ্রী মেরাদিয়া বাজার এলাকার ‘নাইন অ্যান্ড হাফ’ স্টুডিওতে গানের শুটিংয়ে অংশগ্রহণ করেন রাজ। এ ছাড়া আজ সেলিব্রেটি ক্রিকেট লিগে অংশ নিয়েছেন তিনি।

রাজের কাছের বেশ কয়েকজনের কাছ থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে, চলতি বছরের মাঝামাঝি পরীমণির বাসা থেকে বেরিয়ে মহানগর প্রজেক্টে বাসা ভাড়া নেন শরিফুল রাজ। সেখানে অস্থায়ীভাবে থাকছিলেন তিনি। তবে ডিভোর্স লেটারের ঘটনার পর এখন কোথাও নির্দিষ্টভাবে থাকছেন না। কখনো মহানগর প্রজেক্ট, কখনো নিকেতন, আবার কখনো গুলশানে বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে থাকছেন এই অভিনেতা।

রাজের কাছের লোকেরা সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, পরীর বাসা থেকে বেরিয়ে যাওয়ার পর থেকে রাজের চলাফেরা কিছুটা এলোমেলো হয়ে গেছে। নিয়মিত কাজ না করার কারণে আর্থিক সংকটেও ভুগছেন এ অভিনেতা। ডিভোর্স লেটার পাওয়ার পর নিজেকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন অভিনেতা রাজ। নতুন উদ্যমে সিনেমার কাজ করার চেষ্টাও করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন