পানছড়িতে ৩ লাখ টাকার মাদক ও মালামালসহ ৬ উপজাতি চোরাকারবারি আটক

fec-image

ভারতের অভ্যন্তরে মন্দিরঘাট নামক স্থানে তীর্থমুখ মেলা/পৌষ সংক্রান্তি মেলা চলাকালীন পানছড়ি ব্যাটালিয়নের অধীন লোগাং বিজিবি ক্যাম্প সংলগ্ন চেক পোস্টে ৩ লাখ টাকার মালামালসহ ৬ উপজাতি চোরাকারবারিকে আটক করেছে বিজিবি।

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৬টা থেকে ১৫ জানুয়ারি রাত ১২টা পর্যন্ত পানছড়ি ব্যাটালিয়নের অধীন লোগাং বিজিবি ক্যাম্প সংলগ্ন চেক পোস্টে তাদের আটক করা হয়।

চেক পোস্টে তল্লাশিকালে ৩টি মোটর সাইকেল, মদ ৬ বোতল, বিয়ার (ক্যান) ৫টি, হরলিক্স (৫০০ গ্রাম) ২টি এবং বিভিন্ন প্রকার প্রসাধনী মালামালসহ ৬ চোরাকারবারিকে আটক করা হয়েছে। আটককৃত মালামালের আনুমানিক বাজারমূল্য ৩ লাখ ১২ হাজার ৬৮০ টাকা।

আটককৃতরা হলো- সুদত্ত চাকমা (৩৯), পিতা-মৃত নন্দসু চাকমা, গ্রাম-বড়াদম, ডাকঘর+থানা- দীঘিনালা, জেলা-খাগড়াছড়ি; ত্রিপুরা(২২), পিতা-সমন সেন ত্রিপুরা, গ্রাম-বড়পাড়া, ডাকঘর-ভাইবোনছড়া, থানা- খাগড়াছড়ি সদর, জেলা-খাগড়াছড়ি; জুহেল ত্রিপুরা(২০), পিতা-কল্পরঞ্জন ত্রিপুরা, গ্রাম- ছোটপাড়া, ডাকঘর-ভাইবোনছড়া, থানা-খাগড়াছড়ি সদর, জেলা-খাগাড়াছড়ি; তুফান ত্রিপুরা (২২), পিতা-রজনী ত্রিপুরা, গ্রাম-নূনছড়ি ভাগ্রাম (মাইতি) (খলিপাড়া), ডাকঘর+থানা- মহালছড়ি, জেলা-খাগড়াছড়ি; উমংচিং মারমা (প্রকাশ সুমন) (৩৫), পিতা-মংথোয়াই মারমা, গ্রাম-পানখাইয়া পাড়া, খাগড়াছড়ি পৌরসভা, ডাকঘর+থানা+জোলা-খাগড়াছড়ি; ম্রাসাথোয়াই মারমা(৩২), পিতা-সাথোয়াই মারমা, গ্রাম-পানখাইয়া পাড়া, খাগড়াছড়ি পৌরসভা, থানা+জেলা- খাগড়াছড়ি।

আটককৃত চোরাকারবারীদের মোটর সাইকেল, মদ, বিয়ার ও অন্যান্য মালামালসহ মামলা দায়ের করে রবিবার (১৫ জানুয়ারি) পানছড়ি থানায় সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, উপজাতি, চোরাকারবারি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন