পানছড়িতে নির্বাচনী পরবর্তী সহিংসতায় আহত ৫

nirbachon_6

শাহজাহান কবির সাজু, পানছড়ি :

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় চলছে নির্বাচনী পরবর্তী সহিংসতা। এ নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির মাঝে চলছে দফায় দফায় সংঘর্ষ। এ সময় একটি ট্রাক  ও একটি সিএনজি ভাংচুর করা হয়। 

জানা যায়, আজ সোমবার সকাল থেকেই দু’দলের মাঝে বিরাজ করছিল উত্তেজনা। পুরো দিনে দফায় দফায় সংঘর্ষে দু’দলের প্রায় ৫জন আহত হয়েছে। আহতরা হলেন- ছাত্রদল সভাপতি নুরুল কায়েশ শিমুল, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম, আবদুল মান্নান, আওয়ামী লীগের আতাউর রহমান ও আবুল বাসার। আহতদের পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এর মধ্যে  ছাত্রদল সভাপতি নুরুল কায়েশ শিমুল, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলামকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

বিকাল ৪টার পর থেকে উত্তেজনা আরো বেশী বিরাজ করলে বিজিবি ও পুলিশ দু’দলকে ছত্রভঙ্গ করে দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি চালায়। বর্তমানে পুরো এলাকায় থমথম পরিস্থিতি বিরাজ করছে। পুলিশ ও বিজিবি এলাকায় শতর্ক অবস্থানে রয়েছে।

এদিকে ছাত্রদল সভাপতি নুরুল কায়েশ শিমুলের উপর হামলার প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার পানছড়ি-খাগড়াছড়ি হরতাল ডেকেছে উপজেলা ছাত্রদল। উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মুঠোফোনে এ প্রতিকেদককে হরতালের বিষয়টি নিশ্চিত করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত পুরো এলাকা পুলিশ ও বিজিবির নিয়ন্ত্রনে রয়েছে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন