পানছড়িতে নির্বাচনী পরবর্তী সহিংসতার ঘটনায় ৪ মামলা : হাসপাতাল থেকে ২ বিএনপি নেতা আটক

262

উপজেলা প্রতিনিধি, পানছড়ি :

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় নির্বাচনী পরবর্তী সহিংসতায় বিভিন্ন এলাকায় হামলা, ভাংচুর ও অগ্নিকান্ডের ঘটনায় ৪টি মামলা দায়ের হয়েছে। এ ৪টি মামলায় পানছড়ি উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় ৭৯ জনকে আসামী করা হয়েছে বলে জানা যায়। উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: সিরাজুল ইসলাম ও ছাত্রদল সভাপতি নুরুল কায়েশ শিমুলকে খাগড়াছড়ি সদর হাসপাতাল থেকে আটক করা হয়েছে বলে পানছড়ি থানা সূত্রে জানা যায়।

পানছড়ি থানার মামলা নাম্বারগুলো যথাক্রমে ০১,০২,০৩ ও ০৪ তারিখ ০৭/০১/২০১৪ ইং। ১নং মামলার বাদী মনোয়ারা বেগম (৫০) বে-আইনী ভাবে অনাধিকার প্রবেশ করিয়া পোল্ট্রি ফার্মে আগুন ও হুমকি প্রদর্শনে  ২১ জনকে আসামী, ২নং মামলার বাদী মো: ফুনাফ মিয়াকে মারধর, রক্তাক্ত জখম ও শ্লীলতাহানীর দায়ে ২০ জনকে, ৩নং মামলায় মো: হোসেন (৪০) হত্যার উদ্দেশ্যে মারপিট, জখম ও ক্ষতিসাধন করায় ২৬ জনকে ও ৪নং মামলায় বজল আহাম্মদ (৫২)  হত্যার উদ্দেশ্যে মরাপিট, হাড় ভাঙ্গা, চুরি ও ছিনতাইয়ের অভিযোগে ১২ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ আবদুস সামাদ মোড়ল জানান, ৪টি মামলায় এই পর্যন্ত দুই জনকে আটক করা হয়েছে বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে। এদিকে খাগড়াছড়ি জেলা সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সারোয়ার আলম আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গত দু’দিন নির্ঘুম সময় কাটাচ্ছেন পানছড়িতে। ছুটে চলেছেন পানছড়ির এ প্রান্ত থেকে ও প্রান্ত। তিনি এ প্রতিবেদককে জানান, পরিস্থিতি আপাতত: স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন