পানছড়িতে পূর্ব শত্রুতার জেরে হামলা: আহত ৩

হামলা

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে ৩ জনকে আহত করা হয়েছে। উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির আলী নগর ও জিয়ানগর গ্রামে সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আলী নগর গ্রামের মজনু মিয়ার ছেলে মো: আলমগীর (২৬) কে প্রথমে আলীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জিয়া নগর গ্রামের মিজানের ছেলে সোহাগের নেতৃত্বে হামলা চালায়। পরবর্তীতে মোটর সাইকেল যোগে জিয়ানগর এনে দ্বিতীয় দফায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুত্র আহত করে।

এ সময় আলমগীরের সঙ্গে থাকা লোকমান হোসেনের ছেলে আরিফ হোসেন ও মজনু মিয়া মিয়ার ছেলে মনির হোসেনও আহত হয়। পানছড়ি থানা পুলিশ জিয়ানগর এলাকা থেকে আহতদের উদ্ধার করে থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আলমগীরের অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়। অপর দুইজন পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে আলমগীরের বোন কুহিনুর আক্তার বাদী হয়ে ৭ জনকে আসামী করে পানছড়ি থানায় একটি এজাহার দাখিল করে।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: আ: জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, ঘটনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পৌছে। এ ব্যাপারে পানছড়ি থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-০৪। আসামীদের ধরার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন