পানছড়িতে বিষপানে বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

পানছড়িতে পারিবারিক কলহের জের ধরে বিষ পান করে আব্দুল মান্নান নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সে ৫নং উল্টাছড়ি ইউপির মধ্যনগর গ্রামের মৃত নৈয়ম উদ্দিন এর ছেলে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে ১২টায় মধ্যনগর এলাকায় দুই ছড়ার মুখে এলাকাবাসী মৃত ব্যক্তিটির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আব্দুল মান্নান মধ্যনগর এলাকার চা দোকানদার, তার ৪ ছেলে ও ১ মেয়ের সংসার। সে রবিবার বাড়ি থেকে ঝগড়া করে বের হয়ে মঙ্গলবার ফিরে আসে। পকেটের টাকা ও টর্চলাইট রেখে পূণরায় বের হয়। পরিবারের লোকজন অনেক খুঁজাখুজি করে, অবশেষে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে এলাকাবাসী বন থেকে লাকড়ি ও ঘাস আনতে গেলে লাশ দেখতে পায়, এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এলাকাবাসীর ধারণা পরিবারে কলহের জের ধরেই আব্দুল মান্নান বিষপান করে আত্মহত্যা করেছে।

নিহতের মেয়ে মিনারা জানায়, বৃহস্পতিবার মধ্যনগর এলাকার বাসিন্দা খাদিজা জঙ্গলে গরুর ঘাষ কাটতে গিয়ে আমার বাবার মরদেহ দেখে খবর দিলে আমরা তা জানতে পারি।

পানছড়ি থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম জানান, ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে এবং ময়না তদন্তের জন্য তা খাগড়াছড়ি পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, বিষপান, মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন