পানছড়িতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস শুরু

fec-image

পানছড়ির বিভিন্ন স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের নিয়ে শুরু হয়েছে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস। পানছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে দু’দিনব্যাপী অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা দিয়েছে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন। এতে অংশ নেয় উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শতাধিক খেলোয়াড়।

সোমবার (৩০ জানুয়ারি) সকাল ৯টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকদ্বয় এ সময় উপস্থিত ছিলেন।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই শিক্ষার্থী ও নিজ দলের সমর্থকদের পদচারণায় মুখরিত উপজেলা পরিষদ মাঠ। বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশ গ্রহণের পাশাপাশি দারুণ উদ্দীপনা নিয়ে ছুটে আসে খেলা উপভোগের জন্য। এ সময় নিজ বিদ্যালয়ের প্রতিযোগীদের করতালির মাধ্যমে উৎসাহ প্রদান করতে দেখা যায়।

দিনের প্রথম পর্বে ৬ষ্ঠ থেকে অষ্টম শ্রেণিতে পড়ুয়া বালক-বালিকাদের ১০০, ২০০ ও ৪০০ মিটার দৌড় অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় নবম ও দশম শ্রেণির বালক-বালিকাদের ১০০, ২০০, ৪০০ ও ৮০০ মিটার ও রিলে দৌড়। আগামীকাল অন্যান্য ইভেন্ট শেষে পুরস্কার বিতরণীর মাধ্যমে অ্যাথলেটিকসের সমাপ্তি ঘটবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন