পানছড়িতে শেখ রাসেল দিবস পালিত

fec-image

খাগড়াছড়ি জেলার পানছড়িতে শেখ রাসেল দিবস পালিত হয়েছে। পানছড়ি উপজেলা আ’লীগ ও উপজেলা প্রশাসন দিবসটি উপলক্ষে সাজিয়েছিল নানান আয়োজন। ১৮ অক্টোবর (সোমবার) সকাল নয়টায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আব্দুল মোমিন ও সাধারণ সম্পাদক বিজয় কুমার দেবের নেতৃত্বে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, শেখ রাসেলের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন, কেক কাটা, আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এদিকে পানছড়ি উপজেলা প্রশাসনের আয়োজনে দিবসটি উপলক্ষে বিভিন্ন বিদ্যালয়ের শিশু-কিশোরদের মাঝে নানান প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর সার্বিক সহযোগিতা দিয়েছে উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ, উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা, পানছড়ি থানার ওসি মো: আনচারুল করিম, উপজেলা সহকারী প্রোগ্রামার বাবলী খীসাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। ১৯৬৪ সালের এই দিনে ঐতিহাসিক ধানমন্ডির ৩২ নং বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্ম। আজ ছিল ৫৮তম জন্মদিন। “ শেখ রাসেল দীপ্ত জয়োল্লাশ, অদম্য আত্মবিশ্বাস” এই প্রতিপাদ্য নিয়েই পানছড়িতে যথাযোগ্য মর্যাদায় জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন