পানছড়িতে ৫৫ বছরের বৃদ্ধাকে উত্যক্ত করায় বখাটের জেল

কারাদণ্ড

শাহজাহান কবির সাজু, পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ৫৫ বছর বয়সী এক বৃদ্ধাকে উত্যক্ত করার অপরাধে ৩৫ বছর বয়সী এক যুবককে সাজা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্ত যুবক মৃণাল সাহা উপজেলার ৩নং সদর পানছড়ি ইউপির সাঁওতাল পাড়া গ্রামের টুলু কুমার সাহার ছেলে।

জানা যায়, ৩৫ বছর বয়সী মৃনাল সাহা পানছড়ি বাজারের একজন ব্যবসায়ী। অপরদিকে ৫৫ বছর বয়সী কমলার মা হিসাবে খ্যাত সখিনা বেগম পানছড়ি বাজারের বিভিন্ন দোকানে কাজকর্ম করে জীবিকা নির্বাহের সুবাদে মৃণাল সাহার সাথে দীর্ঘদিনের পরিচয়। ফলে কমলার মা তার অর্জিত ছয়/সাত বছরের সব টাকা পয়সা মৃণাল সাহার কাছেই জমা রাখে।

এরি মাঝে মৃণাল সাহা কমলার মাকে বিয়ের প্রস্তাব সহ নানা আপত্তিকর প্রস্তাব দেয় বলে কমলার মা এ প্রতিবেদককে জানায়। এ নিয়ে কমলার মা মৃণাল সাহার বিরুদ্ধে দুটি মামলাও করেছে যার একটিতে জেলও খেটেছে বলে জানা যায়।

ঘটনার দিন শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে মৃণাল বৈরী আবহাওয়া উপেক্ষা করে কমলার মা’র ঘরে এসে তাকে কু’প্রস্তাব দিয়ে ধস্তাধস্তি শুরু করে। এক পর্যায়ে মেয়ে ও নাতী-নাতনীরা কমলার মা’র চিৎকার শুনে ঘরে ঢুকে মৃণাল সাহাকে আটক করে পুলিশে খবর দেয়।

পানছড়ি থানার সাব ইন্সপেক্টর আবদুল্লাহ-আল মোমেন ও এএসআই জহির আমিনসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হোসেন সিদ্দিক ইভটিজিংয়ের অপরাধে তাকে ১৫ দিনের সাজা প্রদান করেন।

পানছড়ি থানার সাব ইন্সপেক্টর আবদুল্লা-আল মোমেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাজাপ্রাপ্ত মৃণাল সাহাকে জেল হাজতে পাঠানো হয়েছে এবং একি দিনে ছিচঁকে চুরির মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মোল্লাপাড়া গ্রামের শহর আলীর ছেলে মামুনকেও আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন