পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ মাটিরাঙ্গা শাখার উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

fec-image

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ মাটিরাঙ্গা শাখার উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) উপজেলায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

মাটিরাঙ্গা উপজেলা পিসিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মো. রবিউল হোসেনের সভাপতিত্বে এবং মাটিরাঙ্গা পিসিএনপি’র পৌর সভাপতি মো. ওসমান চিশতির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিএনপি’র চেয়ারম্যান কাজী মো. মজিবর রহমান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিসিএনপি’র মহাসচিব মো. আলমগীর কবির, খাগড়াছড়ি জেলা পিসিএনপি’র আহবায়ক কমিটির আহবায়ক ও কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আবু তাহের, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মো. আবদুল মজিদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনিসুজ্জামান ডালিম, কেন্দ্রীয় অর্থ সম্পাদক মো. লোকমান হোসাইন, জেলা আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মো. নিজাম উদ্দিন, সদস্য সচিব মো. এসএম মাসুম রানা, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নজরুল ইসলাম মাসুদ, ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. আসাদ উল্লাহ, জেলা সভাপতি সুমন আহমেদ, মাটিরাঙ্গা উপজেলা পিসিএনপির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম প্রমুখ।

এসময় প্রধান অতিথি বলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পার্বত্য এলাকার কৃতি শিক্ষার্থীদের পাশে আছে এবং থাকবে। সব ধরনের প্রতিবন্ধকতা কাটিয়ে শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় মনোনিবেশেরও আহ্বান জানান তিনি। তিনি আরো বলেন, শিক্ষার্থীদের সোনার মানুষের মতো নিজেকে তৈরি করে দেশ, সমাজ ও জাতি গঠনে ভূমিকা রাখতে হবে এবং পার্বত্য এলাকার অসহায়, নির্যাতিত ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন