পার্বত্য প্রতিমন্ত্রীর এপিএস হিসেবে নিয়োগ পেলেন খগেন্দ্র ত্রিপুরা

fec-image

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরার সহকারী একান্ত সচিব (এপিএস) হিসেবে খগেন্দ্র ত্রিপুরাকে নিয়োগ দেওয়া হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) বিকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব কানিজ ফাতেমার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা’র অভিপ্রায় অনুযায়ী খগেন্দ্র ত্রিপুরা-কে তাঁর সহকারী একান্ত সচিব পদে নিয়োগ প্রদান করা হলো।

জানা যায়, খগেন্দ্র ত্রিপুরা পার্বত্য খাগড়াছড়ির সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড লাম্বাপাড়ার বাসিন্দা। লাম্বাপাড়ার সত্যকি ত্রিপুরা ও মহন মালা ত্রিপুরার দম্পতির ৬ সন্তানের মধ্যে পঞ্চম সন্তান তিনি। বর্তমানে তিনি পানছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। এর আগেও তিনি কুজেন্দ্র লাল ত্রিপুরা’র দুই মেয়াদে সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এ ব্যাপারে খগেন্দ্র ত্রিপুরা বলেন, খাগড়াছড়ির সংসদীয় আসনের টানা তৃতীয়বারের মতো নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি আমার একমাত্র অভিভাবক আমি উনার কাছে চিরঋণী হয়ে গেলাম। আমাকে অর্পিত সকল দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য সর্বদা সচেষ্ট থাকবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন