মত বিনিময় সভায় ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ

‘বান্দরবানে শান্তি-শৃঙ্খলা রক্ষায় দেশ, মাটি ও মানুষের জন্য কাজ করবে সেনাবাহিনী’

fec-image

ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন, পার্বত্য বান্দরবানের শান্তি-শৃঙ্খলা রক্ষায় দেশ মাটি ও মানুষের জন্য সর্বদা কাজ করে যাবে বাংলাদেশ সেনাবাহিনী।

রবিবার (২৮ মে) সকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে অফিসার্স মেস হল রুমে বান্দরবান জেলায় কর্মরত সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি একথা বলেন।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক বিগ্রেড বান্দরবানের বিগ্রেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ, মেজর মো. শায়েক উজ জামান, মেজর মাহমুদুল হাসান ৫ ইবি বান্দরবান সদর জোন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ আরও অনেকে।

এ সময় সভায় ব্রিগেডিয়ার জেনারেল বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা দেশের জন্য কাজ করে যাচ্ছে। তাই দেশের উন্নয়নে শান্তি-শৃঙ্খলা রক্ষায় দেশ মাটি ও মানুষের জন্য পার্বত্য বান্দরবানে সেনাবাহিনী কাজ করে যাবে । কিন্তু সাম্প্রতিক সময়ে বান্দরবানে কিছু সন্ত্রাসী বাহিনী সম্প্রীতির বান্দরবানে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে। যা দেশ ও মানুষের জন্য কল্যাণকর নয়। তাই বান্দরবানে শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য সকলে মিলেমিশে থাকার আহ্বান জানান।

তিনি আরও বলেন, কেএনএফের দাবি যৌক্তিকভাবে সরকারের কাছে তুলে ধরতে হবে। যদি কেএনএফের দাবি যৌক্তিক হয়ে থাকে তাহলে সেই দাবি সরকার কখনো অবহেলা করেন না। পার্বত্য চট্টগ্রাম বর্তমানে যে পদ্ধতিতে আগাচ্ছে তা চূড়ান্ত পর্যায়ে গেলে জনসাধারণের দুর্দশা বাড়ে আর কিছু স্থানীয় লোকদের লাভ হয়। এসব সমস্যা সমাধান করতে হলে দু’পক্ষে যোগাযোগের একটি মাধ্যম থাকতে হবে, যার আলোচনা হল সর্বশেষ পন্থা।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দেশ, পার্বত্য বান্দরবান, মাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন