দীঘিনালায় পাহাড়ি নারীসহ তিনজন অপহরণ

fec-image

দীঘিনালা উপজেলায় এক পাহাড়ি নারীসহ তিন জনকে অপহরণের অভিযোগ উঠেছে। রোববার (১১ অক্টোবর) দুপুরে মুঠোফোনের মাধ্যমে তাদের বাবুছড়া ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তারা আর ফিরে আসেনি।

অপহৃত ব্যাক্তিরা হলেন, ধর্ম দাশ চাকমার স্ত্রী রাজালক্ষ্মী চাকমা(৬৫), ছেলে রণ জ্যোতি চাকমা (৩২) এবং প্রিয় নাথ চাকমার ছেলে প্রভাত চন্দ্র চাকমা (৩৫)। তাদের সকলের বাড়ি উপজেলার কামাকোছড়া গ্রামে।

সোমবার (১২ অক্টোবর) সকালে অপহৃতদের বাড়ি গিয়ে দেখা যায়, বাড়িতে থাকা ধর্ম দাশ চাকমা(৭০) ও তার পুত্রবধু বাড়িতে আছেন। তবে তাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

ধর্ম দাশ চাকমা জানান, প্রতিবেশী দানবীর চাকমার সাথে ভূমি বিরোধ ছিলো। অন্যদিকে দানবীর চাকমার স্ত্রী তৃপ্তি চাকমার বড় ভাই ইউপিডিএফ এর বড় নেতা।

রোববার দুপুরে স্থানীয় কার্বারী প্রণয় চাকমার মুঠোফোনের মাধ্যমে তাদের বাবুছড়া ডেকে নিয়ে যায় বলে জানা যায়। পরে সেখান থেকেই তাদের অজ্ঞাত স্থানে নিয়ে যায়। আর তাদের কোন খুঁজ পাওয়া যায়নি।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ(ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহরণের ঘটনা শুনেছি। তবে এব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেনি। ঘটনায় তদন্তসহ আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, দীঘিনালা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন