পেকুয়ায় বজ্রপাতে প্রাণ গেল দুই লবণচাষির

fec-image

কক্সবাজারের পেকুয়ায় লবণ মাঠে কাজ করার সময় বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যুর হয়েছে। বৃহস্পতিবার (২ মে) ভোরে মগনামা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কোদাইল্যাদিয়া এলাকা ও রাজাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড চরিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোহাম্মদ দিদার (২৬) ও আরফাত হোছাইন (১২)।

নিহত দিদার ওই এলাকার জমিরউদ্দীনের পুত্র ও এক সন্তানের পিতা। অন্যদিকে নিহত আরফাত হোছাইন রাজাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড চরিপাড়া এলাকার জামাল হোছাইনের পুত্র।

মগনামা ইউপির ৭নং ওয়ার্ডের এমইউপি বদিউল আলম জানান, ভোররাতে কালবৈশাখি ঝড় ও বজ্রপাত শুরু হলে সে দ্রুত লবণমাঠে গিয়ে পলিথিন তোলা কাজ করার সময় তার শরীরে বজ্রপাত স্পর্শ হয়ে দগ্ধ হয়ে যায়। তখনই ঘটনাস্থলে সে প্রাণ হারায়।

রাজাখালী ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সিকদার বাবুল জানান, ভোররাতে কালবৈশাখি ঝড় ও বজ্রপাত শুরু হলে নিহত আরফাত তার বাবার সাথে তাদের লবণ মাঠে পলিথিন তুলতে গেলে সেখানে তার শরীরের বজ্রপাত স্পর্শ হয়ে আহত হয়। পরে তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

এদিকে দুইজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাফায়াত আজিজ রাজু, বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ইসলাম সজীব, এস এম গিয়াস উদ্দিন, রুমানা আক্তার। তারা নিহতের আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন