পেকুয়ায় সংঘর্ষে সেনা সদস্যসহ আহত ২, আটক-২

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ায় জায়গা জমির বিরোধ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে সেনা সদস্যসহ তার স্ত্রী আহত হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে সদর ইউনিয়নের শেখের কিল্লা ঘোনা এলাকায় সেনা সদস্য শওকত গং জামাল হোসেন, হারুনুর রশিদ, রেজাউল করিম, শওকত, আবু ছৈয়দ, রমজান আলী, বাবুল ও আবু ছৈয়দ গং এর মধ্যে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ দুজনকে আটক করেছে। আটককৃতরা হলেন, শেখের কিল্লা ঘোনা এলাকার মৃত আহামদ নুরের পুত্র জামাল হোছাইন ও মৃত আবুল ফজলের ছেলে আবুল শামা। এ বিষয়ে আহত শওকত উসমানের বড় ভাই নাজেম উদ্দিন বাদি হয়ে আটককৃত দুজনসহ আরো ৬ জনকে বিবাদী করা হয়েছে।

বাদীর দায়ের করা অভিযোগে জানা যায়, পরিবারস্বজন নিয়ে দীর্ঘ দিন ধরে ১৪ শতক জমি ক্রয় করেন শেখের কিল্লা ঘোনা এলাকা থেকে। গত ২ বছর পূর্বে ওই জায়গায় পাকা ঘর নির্মাণ করতে গেলে জামাল হোসেন, হারুনুর রশিদ, রেজাউল করিম, শওকত, আবু ছৈয়দ, রমজান আলী, বাবুল ও আবু ছৈয়দসহ আরো কয়েক ব্যক্তি মিলে চাঁদাদাবী করে। পরে বিষয়টি আদালতের মাধ্যমে সমাধানের জন্য আইনের আশ্রয় নেয়া হয়। যার মামলা নং ১২৩৬/১৫ইং। এরপর থেকে তারা সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় চক্রান্ত চলতে থাকে। আর চক্রান্তের অংশ হিসাবে বুধবার বিকাল ৩টায় ওই বিবাদীরা মিলে চাঁদা না দেওয়ায় বসতবাড়ি ভাংচুরসহ সেনা সদস্য শওকত উসমান (৪৫) ও তার স্ত্রীকে বেদড়ক মারধর করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে আহত দুজনকে পেকুয়া সদর সরকারী হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে পেকুয়া থানার এসআই বিমল কান্তি দেব জানান, ঘটনার পরপর স্থানীয় মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ঘটনায় দুজনকে আটক করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন