পেকুয়ায় ১০০ পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সহায়তা

fec-image

পেকুয়ায় ১০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন বাংলাদেশ নৌবাহিনী। সম্প্রতি করোনাভাইরাস সংক্রামণ প্রতিরোধে বাংলাদেশে সরকার লকডাউন ঘোষনা করেছে। এতে করে শ্রমজীবী, কর্মহীন ও দরিদ্র পরিবারে দেখা দিয়েছে অর্থসংকট।

এমতাবস্থায় বাংলাদেশ নৌবাহিনী ঈশা খাঁ এর অধীনে ত্রাণ বিতরণের ধারাবাহিকতায় শুক্রবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মাঠে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে সামাজিক দূরত্ব বজায় রেখে একশত পরিবারকে এ সহায়তা দেওয়া হয়।

উপজেলা প্রশাসন কর্তৃক তালিকা প্রণয়ন করে উপজেলা নির্বাহী কর্মকর্তার তত্ত্বাবধানে পেকুয়া সহকারী কমিশনার (ভূমি) নিকি মারমার উপস্থিতিতে ওইসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রতি পরিবারকে ৭কেজি চাল, ৫০০ গ্রাম তেল, ২ কেজি ডাল, এক প্যাকেট বিস্কিট, ১ কেজি লবণ, ১ কেজি আটা ও ১ কেজি সুজি বিতরণ করা হয়েছে। নৌবাহিনী পেকুয়া কন্টিনজেন্টের ৭ সদস্যের একটি টিমের সার্বিক সহযোগিতায় ত্রাণ সামগ্রী বিতরণ সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন, নৌ বাহিনী কন্টিনজেন্ট কমান্ডার আব্দুল হাকিম পিও, এম সাজিব শেখ (এমএ-১), এম আর আমিন (এবি), এম জুয়েল রানা (এবি), সুকান্ত মন্ডল (এম ই-২), আমিনুর (এম ই-২), পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রতিনিধি শফিউল আলম, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন ও কায়সার হায়দার চৌধুরী প্রমুখ।

মগনামায় প্রস্তাবিত শেখ হাসিনা বনৌজ সাবমেরিন ঘাঁটির পেকুয়া কন্টিনজেন্ট কমান্ডার আব্দুল হাকিম পিও বলেন, উপজেলা প্রশাসনের মাধ্যমে তালিকা প্রণয়ন করে স্বচ্ছতার মধ্য দিয়ে গরীব দুস্থ, অসহায়, কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নৌবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন