ফটিকছড়িতে ডাকাতির পর গৃহকর্তার পুত্রকে অপহরণ: ১০ লক্ষ টাকার মালামাল লুট

ডাকাতি
রামগড়(খাগড়াছড়ি)সংবাদদাতা:
রামগড়ের পার্শ্ববর্তী চট্টগ্রামের ফটিকছড়িতে দুধর্ষ ডাকাতির পর গৃহকর্তা ছেলেকে অপহরন করেছে ডাকাতরা। এসময় ডাকাতরা নগদ টাকাসহ প্রায় ১০লাখ টাকার মালামাল লুটকরে নিয়ে যায়। গত শুক্রবার রাতে উপজেলার পাইন্দং ফকিরাচান এলাকার ভূইয়া বাড়ীতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্র জানায়, রাত ১০টার দিকে দুটি সিএনজি যোগে ৮/১০ জন মুখোশ পরিহিত অস্ত্রধারী যুবক প্রবাসী আফসারের ঘরে ঢুকে অস্ত্রের মুখে ঘরের লোকজনকে জিম্মি করে । প্রবাসী আফসারের স্ত্রী এসময় প্রকৃতির ডাকে সারা দিয়ে ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করতেছিল।

আফসারের স্ত্রী রেজিয়া বেগম (৪৫) জানান, ঘরের দরজা বন্ধ করার সময় অজ্ঞাতনামা এসব ডাকাত প্রথমে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে প্রবেশ করার পর অন্য সদস্যদেরকেও জিম্মি করে ফেলে। তার পর তারা বাড়ীর মাটি কাটার জন্য ঘরে রক্ষিত নগদ এক লাখ ৬৭ হাজার টাকা ও সাড়ে আট ভরি স্বর্নালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নেয়। যাওয়ার সময় তারা তাঁর স্কুল পড়ুয়া ছেলে মিনহাজ(১৪)কেও অপহরণ করে নিয়ে যায়। এসময় ঘরের লোকজনের চিৎকারে গ্রামের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা দ্রুত পালিয়ে যায়।
এদিকে আজ শনিবার দুপুরে এ রিপোর্ট লিখা পর্যন্ত অপহৃত ছেলে মিনহাজকে উদ্ধার বা তার কোন খোঁজ পাওয়া যায়নি। মিনহাজ এবার চট্টগ্রাম শহরের সারমন স্কুল থেকে জেএসসি পরীক্ষা দিয়েছিল বলে জানা যায়। ডাকাতি ও অপহরনের পর এলাকায় চরম আতংক বিরাজ করছে।

এ ঘটনার পর পুলিশ ,র‌্যাব ও সেনাবাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে প্রবাসী আফসারের বড় ভাই শহীদুল আলম বাদী হয়ে ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেছে বলে জানান অফিসার ইনচার্জ(তদন্ত) বিদ্যুত কুমার বড়ুয়া।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন