বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন

fec-image

খাগড়াছড়ি জেলার মহালছড়ি সদর ইউনিয়নে ৫নং ওয়ার্ডে প্রতিষ্ঠিত শহীদ ক্যাপ্টেন আফতাবুল কাদের নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে আজ ১৭ মার্চ মঙ্গলবার বেলা ১১টায় জাতীয় শিশু দিবস তথা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান পাটোয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও ১নং সদর ইউনিয়ন চেয়ারম্যান রতন কুমার শীল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম, তরুণ সমাজসেবক আলোর ফেরিওয়ালা সংগঠনের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, জনপ্রতিনিধি সদস্য বাকী উল্লাহ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্যগণ ও প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষক/ শিক্ষিক্ষা, শিক্ষার্থীবৃন্দ সহ সাংবাদিক উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রতন কুমার শীল বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী সফল ও স্বার্থক করে তোলার লক্ষ্যে মহালছড়ি ১নং ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে ১,৮৫,০০০/- ব্যয়ে মাল্টিমিডিয়া ক্লাসের উপকরণ প্রদান করা হয় এবং আজ তা উদ্বোধন করার মধ্যে দিয়ে যাত্রা শুভ সূচনা হলো। আজকের শিশুরা আগামীর ভবিষ্যৎ, তাই সরকারের গৃহিত পদক্ষেপ অনুয়ায়ী সারাদেশে প্রতিটি ইউনিয়ন পর্যায়ে একটি করে বিদ্যালয়কে ডিজিটাল ক্লাস করতে পারে তারই ধারাবাহিকতায় আমরা এগিয়ে যাচ্ছি।

 উদ্বোধনী অনুষ্ঠানে গোলাম মোস্তফা স্বাগত বক্তব্য রাখেন এবং শহীদুল ইসলাম ও জাহিদুল ইসলাম সঞ্চালনা করেন ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন