বড়দিন উপলক্ষে নাইক্ষ্যংছড়ি ১১-বিজিবির উদ্যোগে আর্থিক অনুদান প্রদান

fec-image

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় ১১-বিজিবি’র উদ্যোগে বড়দিন উদযাপন উপলক্ষ্যে খ্রিস্টান ধর্মাবলম্বীদের আর্থিক অনুদান প্রদান ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

যিশুখ্রিস্টের জন্মদিন উদযাপন উপলক্ষ্যে রবিবার (২৫ ডিসেম্বর) দিনব্যাপী উপজেলার ছয়টি গির্জায় জোন কমান্ডার লেফট্যানেন্ট কর্নেল মোহাম্মদ রেজাউল করিম কর্তৃক খ্রিস্টান ধর্মাবলম্বীদের মাঝে এই আর্থিক অনুদান প্রদান ও মিষ্টি বিতরণ করা হয়।

এছাড়া সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু প্রচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমন এবং সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে ‘ধর্ম যার যার উৎসব সবার’ সাম্প্রদায়িক সম্প্রীতির এই মূল মন্ত্রে উজ্জীবিত হয়ে নাইক্ষ্যংছড়ি জোনের দায়িত্বপ্রাপ্ত এলাকায় পাহাড়ি জনপদে শান্তি-শৃঙ্খলা ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে নাইক্ষ্যংছড়ি জোন শুরু থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিজিবির জোন কমান্ডার জানান, অত্র অঞ্চলের শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে সকল জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে জনসাধারণের জীবনযাত্রার মান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা। ভবিষ্যতেও বিজিবি’র এ ধরনের কল্যাণমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আর্থিক অনুদান, নাইক্ষ্যংছড়ি, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন