বান্দরবানে জটিল রোগে আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক অনুদান বিতরণ

fec-image

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,করোনা ভাইরাস মহামারীতে যখন বিশ্বের বিভিন্ন শক্তিশালী দেশে মৃত্যুর মিছিল শুরু হয়েছে, ঠিক তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার কূটনৈতিক সম্পর্কের মাধ্যমে বিভিন্ন দেশ থেকে ভ্যাকসিন আমদানি করে দেশের জনগনকে করোনা ভাইরাসের মহামারী থেকে রক্ষা করেছিল।

তিনি আরও বলেন, বর্তমান সরকারের টানা প্রায় ১৫ মেয়াদে অনেক মহামারী,র্দুযোগ, ঘূর্নিঝড়সহ দেশের উপর দিয়ে অনেক বিপদ বয়ে গেছে। সকল বিপদ-আপদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার শক্ত হাতে মোকাবিলা করেছে। সরকারের শক্ত মোকাবিলার ফলে এসব দুর্যোগে দেশ ও জনগনের তেমন কোন ক্ষয়ক্ষতি হয়নি।

রবিবার (২১ মে) বেলা ১১টায় বান্দরবান অরুন সারকী টাউন হলে বান্দরবান জেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্টোক প্যারালাইজড, জন্মগত হৃদরোগ,ও থেলাসেমিয়াসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এবং গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা;. নীহার রঞ্জন নন্দী, জেলা পরিষদের সদস্য তিংতিংমে,বান্দরবান পৌর সভার মেয়র সৌরভ দাশ শেখর, পুলিশ সুপার তারিকুল ইসলাম।

বক্তব্য শেষে প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলায় ক্যান্সার, কিডনী, লিভারসিরোসিস, স্টোক প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থেলাসেমিয়াসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত এবং অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এবং গরীব মেধাবী শিক্ষার্থীসহ মোট ১৭২ জনের মাঝে ১২ লাখ ৫ হাজার টাকা আর্থিক অনুদান বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আর্থিক অনুদান, ক্ষতিগ্রস্ত, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন