বলৎকারের অভিযোগে কাপ্তাই ইউনিয়ন বিএনপি নেতাকে দল থেকে বহিস্কার

1qw

কাপ্তাই সংবাদদাতা :

কাপ্তাই বিউবো প্রজেক্ট এলাকায় তৃতীয় শ্রেণীর এক প্রতিবন্ধী ছাত্রকে বলাৎকার করার অভিযোগে কাপ্তাই ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিমকে ইউনিয়ন বিএনপির সুপারিশক্রমে উপজেলা বিএনপির নেতৃবৃন্দ দল ও সদস্য পদ হতে মঙ্গলবার বহিস্কার করাছে বলে ইউনিয়ন বিএনপির সভাপতি লোকমান আহমেদ উল্লেখ করেন।

উক্ত প্রতিবন্ধী ছাত্রকে বলাৎকার অভিযোগে এবং এর দৃষ্টান্ত শাস্তির দাবি জানিয়ে প্রজেক্ট এলাকায় সাধারন জনগন গনহারে স্বাক্ষর করছে। প্রতিবন্ধী ছাত্রের পিতা বিউবো ক্রেন অপারেটর-সি, মোঃ ছমির উদ্দিন এ ঘটনার বিচার চেয়ে কর্ণফুলী পানি বিদ্যুৎকেন্দ্র ব্যবস্থাপকের বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেন।

বিউবো ব্যবস্থাপক অভিযোগের প্রেক্ষিতে উপ-ব্যবস্থাপক সিরাজুল হককে আহবায়ক ও সহকারী নিরাপত্তা পরিচালক জসিম উদ্দিনকে সদস্য করে তদন্ত টিম গঠন করা হয়েছে। প্রতিবন্ধী ছাত্রের পিতা বিউবো ক্রেন অপারেটর মোঃ ছমির উদ্দিন অভিযোগ করেন, দীর্ঘদিন যাবত রহিম তাঁর বড় ভাই আবুদল কাদের বৈদ্যুতিক সংরক্ষণ বিভাগে কর্মরত থাকার ফলে আবদুর রহিম বিভিন্ন অসামাজিক, অনৈতিকসহ স্কুল পড়ুয়া ১১/১২ বছরের ছাত্রদের প্রলোভন দেখিয়ে যৌন হয়রারী করে আসছে

। গত ৬ জুন তাঁর প্রতিবন্ধী ১১ বছরের তৃতীয় শ্রেণীর ছাত্রকে বাগানে নিয়ে যৌন হরয়ারী করে। ছেলেটি ঘটনাটি তাঁর বাবা/মাকে বললে সকল তথ্য ফাঁস হয়ে যায়। এ নিয়ে কাপ্তাই প্রজেক্টে অভিভাবকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে । অপরাধীর বিচার ও দৃষ্টান্তমুলক শাস্তি চেয়ে বিভিন্ন মহলে অভিযোগ দাখিল করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন