বাঁকখালী নদী থেকে নিখোঁজ সেই ২ স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার

ramu-news-pic-10-09-201601

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু চাকমারকুল এলাকার বাঁকখালী নদীতে নৌকা ডুবে নিখোঁজ সেই দুই স্কুল শিক্ষার্থী আসিফুর রহমান (১৬) ও মো.আবদুর রহমান (১৬) এর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে প্রথমে দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ঘাট পাড়ার বশির আহমদের ছেলে আসিফুর রহমানের মৃতদেহটি উদ্ধার হয়। এরপর দুপুর দেড় টার দিকে পশ্চিম উমখালীর শামসুল আলমের ছেলে মো.আবদুর রহমান মৃতদেহ উদ্ধার করে ডুবুরিদল।

এদিকে জেলা ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় উদ্ধার হওয়া দুই জনের লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম ও রামু উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) এসিল্যান্ড মো. নিকারুজ্জামান।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের ডুবুরি দলের প্রধান সাইফুল ইসলাম জানান, দুইস্কুল ছাত্র ডুবে যাওয়ার খবর পেয়ে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের চার জনের একটি ডুবুরি দল শুক্রবার রাত ১০ টায় রামুতে পৌঁছে উদ্ধার অভিযানে অংশ নেয়। রাত ১ টা পর্যন্ত নদীর বিভিন্ন পয়েন্টে তাদের খুঁজে না পাওয়ায় অভিযান বন্ধ করে দেওয়া হয়। আবার শনিবার  সকাল সাড়ে ৮ টার দিকে ডুবুরি দল আবারও উদ্ধার অভিযান শুরু করলে দুপুরের মধ্যে নিখোঁজ দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয় ।

এদিকে কক্সবাজার ও চট্টগ্রাম ফায়ার সার্ভিসের ডুবুরি দলসহ বিভিন্ন সংস্থার লাইফ গার্ড উদ্ধার অভিযানে পর্যায়ক্রমে অংশ নিয়েছে। একসঙ্গে পুলিশও ছিল সাথে।

উল্লেখ্য, শুক্রবার বিকাল সাড়ে ৩টায় রামুর বাকখাঁলী নদীর কলঘর এন আালম ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় নৌকা দিয়ে বাকখাঁলী নদী পারাপারের সময় নদীর মাঝ পথে অতিরিক্ত যাত্রী ওঠার ফলে ডুবে যায় নৌকাটি। নৌকায় থাকা অন্যরা সাঁতরে তীরে উঠতে পারলেও উদ্ধার হওয়া আসিফুর রহমান ও তার বন্ধু আবদুর রহমান আসতে না পেরে পানিতে ডুবে নিখোঁজ হয়ে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন