‘বাংলার মাটিতে জাতির পিতার ষড়যন্ত্রকারীদের ছাড় দেওয়া হবে না’

fec-image

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নতুন নবনির্মিত মূর্তি স্থাপন না হওয়া পর্যন্ত প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছেন বান্দরবান জেলা মহিলা আওয়ামী লীগ। এ উপলক্ষে সোমবার (১৪ ডিসেম্বর) সকালে বান্দরবান জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বান্দরবান মুক্তমঞ্চ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে বান্দরবান মুক্তমঞ্চ প্রাঙ্গণে এক সমাবেশের আয়োজন করা হয়

বান্দরবান জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী উ চিং নু মার্মা এর নেতৃত্বে কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান য়ই সা প্রু মার্মা, বিশেষ অতিথি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউপি মহিলা আওয়ামী লীগের সভানেত্রী প্রু সাং থুই মার্মা, সুয়ালক ইউপি মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কুলসুমা বেগম, টংকাবতী ইউপি মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রোকেয়া বেগম, রাজবিলা ইউপি মহিলা আওয়ামী লীগের সভানেত্রী উ নু চিং মার্মাসহ সদর উপজেলা ও ইউপি মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উক্ত সমাবেশে বক্তারা জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করা, ধর্মের নামে ভুল বুঝিয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে জনমনে বিভ্রান্তি তৈরি করা, ইসলাম ধর্মের নামে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। জাতির পিতার ষড়যন্ত্রকারীদের ছাড় দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বঙ্গবন্ধু, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন