বাইশারীতে অস্ত্রসহ এক উপজাতি আটক, মটরসাইকেল জব্দ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে পুলিশের অভিযানে দেশীয় তৈরি লম্না বন্দুকসহ এক উপজাতীয় যুবককে আটক করা হয়েছে। আটক যুবক লামা উপজেলার ফাসিয়খালী ইউনিয়নের সাপের গাড়া গ্রামের বাসিন্দা প্রমাংরী মার্মার ছেলে উচপ্রু মার্মা (২০)।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে বাইশারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড তিতার এলাকায় তল্লাশিকালে তাকে এক নলা বন্দুকসহ তাকে আটক করা হয়।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আবুল হাসেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে জেলা পুলিশ সুপারের নির্দেশনা ও নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ পরিদর্শক টান্টু সাহার পরিকল্পনা মোতাবেক এস আই হাবিব, এএস আই মুসলিমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বাইশারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড তিতার এলাকায় রাস্তার উপর মটরসাইকেল থামিয়ে তল্লাশিকালে বস্তার ভিতর লুকিয়ে রাখা অবস্থায় এক নলা বন্দুকসহ অংচাপ্রুকে আটক করতে সক্ষম হয়। তবে মটরসাইকেল থামিয়ে তল্লাশিকালে আরো ২ যুবক পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। আটক যুবককে নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ পরিদর্শক টান্টু সাহা বলেন, অস্ত্রসহ এক উপজাতীয় যুবককে আটক করা হয়েছে। যাচাই-বাছাই করে আসল রহস্য খুজে বের করার চেষ্টা চলছে এবং তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, আটক, উপজাতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন