বাইশারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার অস্থায়ী বাজার পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি, উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে স্থানান্তরিত অস্থায়ী বাজার পরিদর্শন করেন।

বৃহস্পতিবার ২৩ এপ্রিল) সকাল ১১টায় অস্থায়ী বাজারের বিভিন্ন দোকানপাট ঘুরে দেখেন এবং ব্যবসায়ীদের সাথে কথা বলেন। অস্থায়ী বাজার ঘুরে সামাজিক দুরত্ব বজায় থাকা দেখে সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধ করতে হলে সামাজিক দুরত্ব অবশ্যই বজায় রাখতে হবে। সাবান দিয়ে হাত ধোয়া, জীবাণুনাশক স্প্রে, পরিষ্কার পরিচ্ছন্ন ও বহিরাগত লোকজন প্রবেশসহ সকলকে সচেতন থেকে কাজ করতে হবে।

এসময় বাজার সভাপতি জাহাংগীর আলম ববাহাদুর অস্থায়ী বাজারে পানির সমস্যার কথা ইউএনও‘র নিকট তুলে ধরেন। তিনি অচিরেই পানির জন্য গভীর নলকুপ স্থাপনের আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের ক্যাপ্টেন মর্তুজা আলী, ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানি, বাজার সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুরসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা।

অপরদিকে বেলা সাড়ে ১১ টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে করোনাভাইরাস, কোভিড -১৯ দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী‘র  উপহার (ত্রাণ সামগ্রী) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি নিজেই ৫০ পরিবারের মাঝে বিতরণ করেন।

তিনি বলেন সরকারের দেওয়া উপহার সঠিক ও সুষ্ঠু বণ্টনের মাধ্যমে বিতরণ করতে হবে। বিতরণে সচ্ছতা জওয়াবদিহিতা থাকতে হবে। কোন ধরনের অনিয়ম বরদাশত করা হবেনা।

তাছাড়া বিতরণকালীন প্রতিটি প্যাকেটের গায়ে প্রধানমন্ত্রীর নাম লেখাসহ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিলমোহর অবশ্যই থাকতে হবে।

বিতরণকালীন উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানি, ইউপি সচিব শাহজাহান, ইউ সদস্য নুরুল আজিম, আবদুর রহিম, মহিলা সদস্য সাবেকুন্নাহারসহ স্থানীয় সাংবাদিকেরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, নাইক্ষ্যংছড়ি, নির্বাহী কর্মকর্তা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন