বাইশারীতে জে এস সি পরীক্ষা শুরু: প্রথম দিনেই অনুপস্থিত  ১৫ 

fec-image
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষা সারা দেশের ন্যায় সকাল ১০টা থেকে শুরু হয়েছে।
সর্বমোট ৪৯৩ জন পরীক্ষার্থী অংশ গ্রহনের কথা থাকলে উপস্থিত রয়েছেন ৪৭৮জন। অনুপস্থিত রয়েছেন ১৫ জন পরীক্ষার্থী। এদের মধ্যে ১০জন ছাত্র ও ৫ জন ছাত্রী । তবে অনুপস্থিতির কারন দায়িত্বরত কেউ জানাতে পারেন নাই। বিষয়টি খতিয়ে দেখবেন বলে সংশ্লিষ্টরা জানান।
বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত জে এসসি পরীক্ষার দায়িত্বরত ইউ,এন ওর প্রতিনিধি উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী শাহ আজিজ বলেন, সুষ্ঠু ও সুন্দর পরিবেশপরিস্থিতিে প্রথম দিনের পরীক্ষা সম্পন্ন হয়েছে।
তিনি আরো বলেন, পরীক্ষার শুরু থেকে নির্বাহী ম্যেজিষ্ট্রেট  শ্রীমন সরকার শেষ না হওয়া পর্যন্ত কেন্দ্রতে উপস্থিত ছিলেন।
হল সুপার ইদগড় এ,এম,বি, উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিলাল সিকদার বলেন, সুন্দর পরিবেশে জেএসসি পরীক্ষা শুরু হয়েছে। বাকী পরীক্ষা গুলু সুন্দর পরিবেশে শেষ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
কেন্দ্র সচিব বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক ওমর ফারুক বলেন, পরীক্ষা চলাকালীন কোন ধরনের নিরাপত্তার বিঘ্ন ঘটেনি। আগের দিন মাইকিং করে এলাকার সব জায়গায় জানানো হয়েছে। পাশাপাশি কেন্দ্রে নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন ছিল। পরীক্ষা শেষ না হওয় প্রতিদিন পুলিশ মোতায়েন থাকবে।
পরীক্ষা চলাকালীন মেড়িক্যাল অফিসার ছিলেন উপসহকারী কমিউনিটি মেড়িকেল অফিসার মোঃ,নুরুল আমিন। এছাড়া নিরাপত্তার দায়িত্নে ছিলেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের এ,এসআই রুবেল ধরসহ পুলিশ সদস্যরা।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন