বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি সভায় নৌকার প্রতীকে কাজ করার আহবান

বাইশারী(বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩ টার সময় বরকত মেমোরিয়াল পাবলিক লাইব্রেরী মাঠে অনুষ্ঠিত পরিচিতি সভায় বক্তারা বক্তব্য রাখতে গিয়ে বলেন,আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের মতভেদ মান অভিমান ভুলে গিয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষে গুরুত্ব সহকারে কাজ করার আহবান জানান।পাশা পাশি ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীরাও যেন সজাগ থেকে কাজ করে।

ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সচিব ডা:মংথোয়াইলা মার্মার পরিচালনায় আহবায়ক জাহাঙ্গীর আলম বাহাদুরের সভাপতিত্বে পবিত্র কোরআন ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য ও বর্তমান নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী মো:আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান জালাল আহমদ,সাহাব উদ্দিন,সাবেক সভাপতি নুরুচ্ছফা,মহিলা সভানেত্রী নুরজাহান বেগম,ছাত্রলীগ সভাপতি মো:শাহীন,স্বেচ্ছা সেবকলীগ সভাপতি বাবুল হোসেন বিশ্বাস,যুবলীগ নেতা আবুল কালাম,মৌলানা আব্দুর রহিম,মংলা মার্মা,মাষ্টার মংলা চিং মার্মা,জলিলুর রহমান প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ওয়ার্ড পর্যায়ের অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সমর্থকেরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন