উপজেলা পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

বাঘাইছড়িতে মুসলিম ব্লক জাগরণী ক্লাব চ্যাম্পিয়ন

fec-image

রাঙামাটির বাঘাইছড়িতে দীর্ঘ ১১ বছর পর মাঠে গড়ানো উপজেলা পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর চূড়ান্ত পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় ঝগড়া বিল ইউথ প্রস্পার ক্লাবকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব হওয়ার অর্জন করে বাঘাইছড়ি পৌরসভার মুসলিম ব্লক জাগরণী ক্লাব ।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপর ৩টায় উপজেলা ক্রীড়া সংস্থার মাঠে এই চূড়ান্ত পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি শিরিন আক্তারের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭ বিজিবি মারিশ্যা জোনের জোন কমান্ডার লে. কর্নেল শরিফুল্লাহ আবেদ, এসজিপি পদাতিক। গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক রুমানা আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা, পৌর মেয়র জমির হোসেন।
এসময় চ্যাম্পিয়ন দলের হাতে ১ লাখ টাকার প্রাইজমানি ও রানারআপ দলের হাতে ৫০ হাজার টাকার প্রাইজমানিসহ দলীয় ট্রফি এবং ব্যক্তিগত পুরস্কার তুলে দেয়া হয়। চ্যাম্পিয়ন দলকে নগদ ৫০ হাজার টাকা প্রদান করে বাঘাইছড়ি পৌরসভা ।

১৮ অক্টোবর শুরু হওয়া এই টুর্নামেন্টে উপজেলার ২৬টি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় মুসলিম ব্লক জাগরণী ক্লাবের তরিকুল ইসলাম মায়েজ, সেরা গোল রক্ষক মনোনীত হয় মুসলিম ব্লক জাগরণী ক্লাবের গোল কিপার সাগর চৌধুরী। সর্বোচ্চ গোলদাতা মনোনীত হয় সারোয়াতলী ভয়েজ ক্লাবের বিটেন চাকমা। সুশৃঙ্খল দল নির্বাচিত হয় মাস্টার পাড়া একতা সংঘ। চূড়ান্ত পর্বের খেলায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় ১০ হাজার দর্শক উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন