বাঘাইছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহতদের পরিবারের মাঝে চেক বিতরণ

fec-image

রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনী দায়িত্ব শেষে সরঞ্জাম নিয়ে ফেরার পথে সন্ত্রাসী হামলায় নিহতদের পরিবারের সদস্যদের মাঝে ক্ষতিপূরণের চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (৬ মে) বিকেল খাগড়াছড়ি সার্কিট হাউজের সম্মেলন কক্ষে নিহতদের পরিবারের সদস্যদের মাঝে ক্ষতিপূরণের চেক বিতরণ করেন বাংলাদেশ নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মো. মোখলেসুর রহমান।

এসময় মো. মোখলেসুর রহমান রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের যোগ্যতার ভিত্তিতে বিভিন্ন চাকরি ও সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

অনুষ্ঠানে খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হাসানজ্জামান, চট্টগ্রামের সিনিয়র নির্বাচন কর্মকর্তা মনির হোসেন খান, রাঙামাটি জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুল ইসলাম, খাগড়াছড়ি জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন ও বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এ মঞ্জুর উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১৮ মার্চ পঞ্চম উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শেষে নির্বাচনী সরঞ্জাম নিয়ে বাঘাইছড়ি উপজেলা সদরে ফেরার পথে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ৮ জন নিহত ও ২৮ জন আহত হয়। এ ঘটনার প্রেক্ষিতে গঠিত তদন্ত কমিটি গত ১১ এপ্রিল প্রতিবেদন দাখিল করে। কমিটির প্রতিবেদনে হামলার জন্য আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতি (সন্তু) এবং ইউপিডিএফ (প্রসীত) গ্রুপকে দায়ী করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চেক বিতরণ, বাঘাইছড়ি, ব্রাশফায়ার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন