খাগড়াছড়িতে ক্রীড়াবিদ ও ক্রীড়াসেবীদের মাঝে বিশেষ অনুদানের চেক বিতরণ

fec-image

খাগড়াছড়ি জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুদানের চেক বিতরণ করা হয়।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি প্রতাপ চন্দ্র বিশ্বাস।

চেক বিতরণ অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, জেলা ক্রীড়া সংস্থায় যারা সংশ্লিষ্ট বা জড়িত আছে, তারা ক্রীড়া সংস্থার উন্নয়ন ও এগিয়ে নেয়ার জন্য কাজ করে যাচ্ছে। আমরা সবসময় ক্রীড়া সংস্থার পাশে আছি। ক্রীড়া শারীরিক ও মানসিক দৃঢ়তা, কলা-কৌশল এবং সুস্থ ক্রীড়া প্রদর্শন করে একজন বিজয়ী তার অপূর্ব ক্রীড়াশৈলীর নিদর্শন রাখতে পারে। এটি একটি সংগঠিত, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ, বিনোদনধর্মী এবং দক্ষতাসূচক শারীরিক কার্যকলাপ প্রদর্শনের উত্তম ক্ষেত্র। এটি পরিচালিত হয় একগুচ্ছ নিয়ম-কানুন বা নিজস্ব চিন্তা-চেতনার মাধ্যম। আগামী ১৬ নভেম্বর থেকে উপজেলা পর্যায়ে প্রমিলা টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। সে প্রমিলা ফুটবল টুর্নামেন্টে সকলের স্বতঃস্ফূর্ত উপস্থিতি কামনা করেন তিনি।

এ সময় ২০২১-২০২২ অর্থ-বছরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে জেলার ৮০ জন ক্রীড়াবিদ ও ক্রীড়াসেবীদের প্রতিজনকে ৫ হাজার টাকা হারে করোনাকালীন বিশেষ আর্থিক অনুদান মঞ্জুরিতকৃত চেক বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, চেক বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন