বান্দরবানের বাইশারীতে ১ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ১ম শ্রেণীর এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (১২ নভেম্বর) রাত ১১টায় বাইশারী ইউনিয়নের মধ্যম বাইশারী গ্রামে ছৈয়দ আলমের ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। ধর্ষিত ওই ৭ বছরের শিশু বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্রী। তবে ঘটনার পর ধর্ষক বখাটে জয়নাল আবেদীন (১৭) পলাতক রয়েছে।

জানা গেছে, পাশের রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা ইসমত আরা বাইশারী ইউনিয়নে বিভিন্ন মানুষের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে আসছে। মধ্যম বাইশারী এলাকায় একটি ভাড়া বাসায় থেকে তার ৭ বছরের শিশু মেয়েটিকে স্কুলে লেখাপড়া করাচ্ছেন।

ইসমত আরা এই প্রতিবেদককে জানান, সোমবার রাতে বাড়ির মালিক ছৈয়দ আলমের কর্মচারি জয়নাল আবেদীন তার শিশু কন্যাকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হয়। তবে বাড়ির মালিক বিষয়টি সমাধানের আশ্বাস দিলে তিনি শিশু মেয়েটিকে হাসপাতালে ভর্তি করাননি এবং বিষয়টি নিয়ে কাউকে অভিযোগও দেননি।

এদিকে ঘটনার পর ধর্ষক জয়নালকে পালিয়ে যেতে সহযোগিতার অভিযোগ উঠেছে ছৈয়দ আলমের বিরুদ্ধে। এই প্রসঙ্গে ইসমত আরার নিজ গ্রামের মেম্বার নুরুল ইসলাম এই প্রতিবেদককে বলেন, ধর্ষণের বিষয়টি শুনার পর তিনি বাড়ির মালিক ছৈয়দ আলমকে বলেছেন শিশুটির নিরাপত্তা নিশ্চিত এবং চিকিৎসার ব্যবস্থা নিতে। তবে তিনি তা করেননি, বরংচ তার কর্মচারি ধর্ষক জয়নালকে পালিয়ে যেতে সহযোগিতা করেছে।

বাড়ির মালিক ছৈয়দ আলম বলেন, জয়নাল আমার দোকানের কর্মচারি ছিল। তবে ঘটনার পর আমি কিছু বুঝে উঠতে পারিনি তাই তাকে বিদায় করে দিয়েছি।

ঘটনার বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর লিয়াকত আলী বলেন- ধর্ষণের বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। আর কেউ অভিযোগ না করলে পুলিশের তেমন কিছু করার থাকে না।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ধর্ষণ, পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন