বান্দরবানে করোনায় ৩ জনের মৃত্যু

fec-image

বান্দরবানে করোনা সংক্রমিত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। বুধবার (২৮জুলাই) বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ জন এবং মঙ্গলবার কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, বান্দরবান পৌর এলাকার মধ্যমপাড়ার বাসিন্দা নুনুপ্রু মারমা (৫৭) ও চন্দনাইশ ইউনিয়নের ধোপাছড়ির সাবের আহম্মেদ (৫৫)। এর আগে মঙ্গলবার লামা উপজেলার রুপসীপাড়ার বাসিন্দা হামিদা বেগম (৬২) করোনায় আক্রান্ত হয়ে কক্সবাজারে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এদিকে বান্দরবান সদর হাসপাতালসহ বিভিন্ন উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে আরো ৬০ জন রোগী ভর্তি রয়েছে। বুধবার নতুন করে আরও ৩১ জন করোনা শনাক্ত হয়েছে।

বান্দরবান হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডাঃ প্রত্যুষ পাল বলেন, চিকিৎসাধীন অবস্থায় বান্দরবান হাসপাতালে ২ জন বয়স্ক লোকের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে নিয়মিত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু মারমা জানান, করোনায় আক্রান্ত ২ জন রোগী চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছে। রোগীর চাপ সামলাতে হিমসিম খাচ্ছে স্বাস্থ্য বিভাগের কর্মীরা। সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্টের মাধ্যমে রোগীদের অক্সিজেন সরবরাহ করা হচ্ছে। জনবল এবং লজিস্টিক সাপোর্ট না থাকায় ক্রিটিক্যাল রোগীদের শতভাগ চিকিৎসাসেবা এখানে নিশ্চিত করা সম্ভব হয় না। তাই গুরুতরদের দ্রুত চট্টগ্রামে পাঠানো হচ্ছে।

উল্লেখ্য, সরকারী হিসেবে অনুযায়ী বান্দরবানে করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৭ জনের মৃত্যু হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন