বান্দরবানে জেএলএ সন্ত্রাসী কর্তৃক নারী নির্যাতন

fec-image

বান্দরবান সদর উপজেলায় সন্তু গ্রুপের নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সশস্ত্র সংগঠন জুম্ম ল্যান্ড আর্মির (জেএলএ) সন্ত্রাসী কর্তৃক সামাপ্রু মারমা নামে এক নারীকে শারীরিকভাবে নির্যাতনের ঘটনা ঘটেছে।

রোববার (৩ জুন) সন্ধ্যার দিকে সদর উপজেলার রাজভিলা ইউনিয়নের মশাবনিয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার পর থেকে ওই নারী স্বামী-সন্তান নিয়ে জীবনের নিরাপত্তার জন্য রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া বাজারে অবস্থান করছেন।

সূত্র থেকে আরও জানা যায়, সন্ত্রাসীদের এমন কর্মকাণ্ডের প্রতিবাদ স্বরূপ বুধবার (৬ জুলাই) সকালে রাজস্থলী হাইস্কুল মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বান্দরবান সদর উপজেলার রাজভিলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য সুইসাছিং মারমা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী পরিবারের সন্তান আমার দোকানে এসে ঘটনাটির বিষয়ে আমাকে অবহিত করেছে। ঘটনার পর থেকে পরিবারটি কোথায় আছে আমি জানি না।  এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি এখনো আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি জানায়নি। কেন জানাননি জবাবে তিনি বলেন, তার ছেলে ইয়ে...তাকে মোবাইলে খুঁজছি।

এ বিষয়ে জানতে রাজভিলা ইউনিয়নের চেয়ারম্যান ক্যঅং প্রু মারমার ব্যক্তিগত মোবাইল নম্বরে একাধিকবার ফোন করলেও তিনি ফোন কেটে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন