অভ্যন্তরীণ কোন্দলে বান্দরবানে জেএসএস যুব সমিতির নেতাকে হত্যা

kjht

স্টাফ রিপোর্টার:

বান্দরবানে জনসংহতি সমিতির (জেএসএস) সহযোগী সংগঠন যুব সমিতির নেতা সুনীল চাকমাকে অভান্তরীন কোন্দলে (৩৫) শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে সদর উপজেলার কুহালং ইউনিয়নের কিবুকপাড়ার জঙ্গল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় একই সংঘটনের সদস্য মেগ্যা মারমা (৩০) নামে এক যুবককে পুলিশ গ্রেফতার করেছে।

নিহতের স্ত্রী নুথুইচিং জানান, রাত একটার দিকে আমার স্বামী বাসায় ফিরে। এর কিছুক্ষণ পর মেগ্যা মারমা ডেকে নিয়ে যায়। পরে সে আর রাতে বাড়িতে ফিরে আসেনি। সকালে বাড়ীর পাশে তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেই।

ইউপি নির্বাচনে পাহাড়ে সরকার সমর্থিতরা পরিকল্পিত সুনীল চাকমাকে হত্যা করেছে। তারা উল্টো আমাদের কর্মীর নামে মামলা দায়ের করেছে বলে জানান সংগঠনটির জেলা সভাপতি উছোমং মারমা। নিহতের বাবা প্রফুল্ল চাকমা এই ঘটনায় চারজনকে আসামী করে থানায় মামলা করার পর মেগ্যা মারমাকে গ্রেপ্তার করে।

বান্দরবান থানার ওসি মো. রফিক উল্লাহ বলেন, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন