বান্দরবানে ম্রো সম্প্রদায়ের মাঝে বিএনকেএস’র খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

fec-image

বান্দবানে বিএনকেএস এর ডিসিএ প্রকল্পের মাধ্যমে উন্নয়ন সহযোগী সংস্থা ডানচাচএইড সহায়তায় বান্দরবান সদর উপজেলার টংকাবতী ইউনিয়নে করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে অসহায় ম্রো সম্প্রদায়ের পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বান্দরবান সদর উপজেলায় বিএনকেএস বাস্তবায়নে ডিসিএ সহযোগিতায় জিবিভি প্রকল্প নামে বান্দরবান সদর, টংকাবতী ও কুহালং ইউনিয়নে একটি প্রকল্প চলমান রয়েছে। তারই আওতায় প্রকল্প উপকারভোগী হিসেবে নির্বাচিত করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে অসহায় ৩শত ২০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী চাউল, আলু, শুঁটকি, লবণ, নাপ্পি, সাবান, তেল ও মাস্কসহ মানবিক সহায়তা প্রদান করা হয়।

মানবিক সহায়তা প্রদান কালে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান য়ই সা প্রু মারমা। এসময় অন্যান্যদের মধ্যে বলিপাড়া নারী কল্যাণ সমিতি (বিএনকেএস)এর নির্বাহী পরিচালক হ্লা সিং নু, সরকারে একটি বাড়ি, একটি খামার অফিসে কর্মকর্তা দেবব্রত বড়–য়া রুবেল, বিএনকেএস এর ডিসিএ প্রকল্পের সমন্বয়ক ক্যবাথোয়াই, প্রজেক্ট কো- অডিনেটর উবানু মারমা, প্রকল্প ম্যানেজার ক্যশৈহ্লা শৈটিং, ইউপি মেম্বার মেরুং ম্রো , হেডম্যান পারিং ম্রোসহ পাড়া কারবারি ও বিএনকেএস এর কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, কোভিড-১৯, বিএনকেএস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন