বান্দরবানে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

fec-image

যথাযথ মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে বান্দরবানে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

আজ শনিবার (১৬ ডিসেম্বর) সকালে সূর্য উদয়ের সঙ্গে সঙ্গে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চত্বরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে মুক্তিযুদ্ধের মহান শহীদদের প্রতি সম্মান জানানো হয়।

পরে শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, জেলা প্রশাসক মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন, বীর মুক্তিযোদ্ধাগণ, বান্দরবানের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ অনেকে উপস্থিত ছিলেন।

পরে সকাল ৮টায় বান্দরবান জেলা স্টেডিয়ামে পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস, স্কাউটসহ বিভিন্ন সরকারি বেসরকারি স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে শরীর চর্চা প্রদর্শন এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এসময় মহান বিজয় দিবসের কুচকাওয়াজে অংশগ্রহণ করে সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিনও পুলিশ সুপার সৈকত শাহীন ।

এছাড়াও মহান বিজয় দিবস উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা প্রশাসনে পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, মহান বিজয় দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন